মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
জান্নাত ছবিতে আরফিন রুমি

জান্নাত ছবিতে আরফিন রুমি

dynamic-sidebar

কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক হিসেবে ভক্তদের কাছে বেশি পরিচিত আরফিন রুমি। গানের পাশাপাশি মাঝে মাঝে মিউজিক ভিডিওতে অভিনয়ও করেন তিনি। তবে চমকপ্রদ তথ্য হলো- এবার রূপালি পর্দায় দেখা যাবে তাকে। নিজের গাওয়া গানের সঙ্গে অভিনয় করবেন তিনি।
মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির একটি গানে অভিনয় করার জন্য এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন আরফিন রুমি। ‘পাপী তাপী মন/কান্দে সারাক্ষণ’ শিরোনামের এ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সংগীতায়োজনও তিনি নিজেই করেছেন। গানটি লিখেছেন সুদীপ কুমার দীপ।
পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বাংলানিউজকে বলেন, ‘আমার ছবিতে গল্পের প্রয়োজনে একটি কনসার্টের দৃশ্য করতে হচ্ছে। যেখানে পহেলা বৈশাখের কনসার্টে একজন গায়ককে গান গাইতে দেখা যাবে। এ দৃশ্যের জন্য আমার মনে হয়েছে রুমিই পারফেক্ট।’
পরিচালক আরও জানান, রমজান মাসে এ দৃশ্যের কাজ শুরু হলেও বৈরি আবহাওয়ার কারণে তা এখনও শেষ করতে পারেননি। শিগগিরই দৃশ্যধারণের কাজ শেষ হবে বলেও জানান তিনি।
‘জান্নাত’-এ প্রধান চরিত্রে অভিনয় করছেন মাহিয়া মাহি ও সাইমন সাদিক। এছাড়া তাদের পাশাপাশি আরও রয়েছেন আলীরাজ, মিশা সওদাগর, শিমুল খানসহ প্রমুখ। এটি প্রযোজনা করছে এসএস মাল্টিমিডিয়া। এর কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান ও চিত্রনাট্য করেছেন আসাদ জামান।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net